কাপড় পাল্টানোর দৃশ্য দেখিয়ে তরুণীর উপর হা’মলে পড়ল ৪ যুবক

রিপোর্টারের নাম
  • আপডেট সময় মঙ্গলবার, ১৭ ডিসেম্বর, ২০১৯

সেদিন রাতে ঘুমানোর আগে কাপড় পাল্টাচ্ছিলেন তরুণী। তখনও বিষয়টি বুঝতে পারেননি তিনি। পরদিন সন্ধ্যায় তরুণীর বাসায় ঢুকে প্রতিবেশী মঈনুল। এসময় তরুণীকে মোবাইলফোনে ধারণকৃত সেই ভিডিও দেখিয়ে কু-প্রস্তাব দেন ওই যুবক। ভিডিও দেখে তরুণী হতভম্ব হয়ে যান।

ভিডিও দেখিয়ে তাকে ব্ল্যাকমেইল করার চেষ্টা করে মঈনুল। রাজি না হলে ভিডিওটি ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি দেয়া হয়। তাতেও রাজি হন না তরুণী। উল্টো তিনি চি’ৎকার দেয়ার চেষ্টা করেন। একপর্যায়ে মঈনুলসহ বাহিরে দাঁড়িয়ে থাকা মনিরুলসহ কয়েকজন দলবেঁধে ওই তরুণীর সর্বনাশ করার চেষ্টা করে।

ঘটনাটি গত বছরের ১৬ অক্টোবরের হলেও এ ঘটনায় দায়েরকৃত মা’মলায় এখনো গ্রে’প্তার হয়নি অন্যতম আ’সামি খান জাহান আলী রোড এলাকার বাসিন্দা মঈনুল ও মনিরুল মৃধা। নির্যাতিতার অ’ভিযোগ প্রভাব খাটিয়ে নারী নি’র্যাতনের মতো মা’মলার আ’সামি হয়েও প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে মনিরুল।

নির্যাতিতা জানান, গাজীপুরের ওই তরুণী স্বামীকে নিয়ে ওই এলাকায় ভাড়া বাসায় থাকেন। তার স্বামী একটি সরকারি প্রতিষ্ঠানে কর্ম’রত। ঘটনার সময় তিনি বাসায় ছিলেন না। সেই সুযোগে জো’র করে মুখ চেপে তাকে টেনে ধরে পাশের রুমে নিয়ে যেতে চেষ্টা করে মঈনুল। কিন্তু তরুণীর বাধার কারণে পেরে উঠছিলো না। এসময় আগে থেকে বাইরে দাঁড়িয়ে থাকা তার তিন-চার জন সঙ্গী ঘরে ঢুকে তরুণীর সর্বনাশ করার চেষ্টা করে। এসময় তরুণীর চি’ৎকারের শব্দ শুনে আশপাশের লোকজন এগিয়ে এলে তারা দ্রুত পালিয়ে যায়।

এ ঘটনার পর স্থানীয়দের নিকট বিচারপ্রার্থী হন ওই তরুণী। কিন্তু স্থানীয় লোকজন আ’সামিদের ভয়ে এ বিষয়ে কোনো ব্যবস্থা গ্রহণ করেননি। এই সুযোগে উল্টো নির্যাতিতাকে নানাভাবে হুমকি-ধমকি দিচ্ছিলো স’ন্ত্রাসীরা। অবশেষে এ বিষয়ে কেরানীগঞ্জ থা*নায় মা’মলা করার চেষ্টা করেও পারেননি নির্যাতিতা তরুণী। বাধ্য হয়েই আ’দালতে মা’মলা করেন। নারী ও শি’শু নি’র্যাতন দমন সংশোধনী আইনে বিজ্ঞ নারী ও শি’শু নি’র্যাতন দমন ট্রাইবু্রনালে এই মা’মলা’টি দায়ের করেন নির্যাতিতা।

এই মা’মলায় গত ১৩ নভেম্বর গ্রে’প্তারি পরোয়ানা জারি করেন আ’দালত। নির্যাতিতা জানান, আ’দালতের গ্রে’প্তারি পরোয়ানা থাকলেও মঈনুল ও মনিরুল মৃধাকে গ্রে’প্তার করা হচ্ছে না। তবে পু’লিশ জানিয়েছে, আ’সামিদের গ্রে’প্তারের চেষ্টা অব্যাহত আছে। অন্যদিকে, এই মা’মলার আ’সামি কেরানীগঞ্জের, আব্দুল কুদ্দুছ, আরশিনগর এলাকার আব্বাস উদ্দিন আ’দালত থেকে জামিন নিয়েছেন।

কেরানীগঞ্জ মডেল থা*নার ভারপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) শাকের মো. যোবায়ের জানান, পরোয়ানাভুক্ত আ’সামিদের গ্রে’প্তারের চেষ্টা চলছে। যে কোনো সময় তাদের গ্রে’প্তার করে আ’দালতে হাজির করা হবে। ইতিমধ্যে পলাতক আ’সামিদের গ্রে’প্তার করতে একাধিক অ’ভিযান চালানো হয়েছে বলে জানান তিনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো খবর
All rights reserved www.mzamin.news Copyright © 2023