বগুড়ার শিবগঞ্জে শিক্ষার্থীর আত্মহত্যা

স্টাফ রিপোর্টার, বগুড়া
  • আপডেট সময় মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪

বগুড়ার শিবগঞ্জে ধূমপান করতে নিষেধ করায় পরিবারের উপর অভিমানে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে ১০ম শ্রেণির শিক্ষার্থী সাহেদুজ্জামান সিয়াম (১৬)। মঙ্গলবার সকাল ৭টার দিকে উপজেলার পিরব ইউনিয়নের চাঁপাচিল গ্রামে এ ঘটনা জানাজানি হয়। নিহত সিয়াম ওই গ্রামের আব্দুল মতিনের ছেলে ও স্থানীয় কিন্ডারগার্টেন স্কুলের ১০ম শ্রেণির শিক্ষার্থী।

নিহতের ফুফা গাজীউল হক জানান, সিয়ামের পরিবারের সদস্যরা ধূমপান করার বিষয়টি জানতে পেরে সিয়ামকে ধূমপান করতে নিষেধ করে এবং পারিবারিক ভাবে শাসন করে। এতে অভিমান করে গত সোমবার দিবাগত রাতে নিজ শয়ন কক্ষে বৈদ্যুতিক পাখার সাথে গলায় গামছা পেচিয়ে আত্মহত্যা করে ওই শিক্ষার্থী। ঘুম থেকে উঠতে দেরি হওয়ায় মঙ্গলবার সকাল ৭টার দিকে পরিবারের লোকজন তাকে ডাকাডাকির পর কোন সাড়াশব্দ না পেয়ে ঘরের দরজা ভেঙে ভেতরে ঢুকে ঝুলন্ত অবস্থায় সিয়ামকে দেখতে পায়। পরে থানায় সংবাদ দেওয়া হলে পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।
শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) অব্দুর রউফ জানান মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো খবর
All rights reserved www.mzamin.news Copyright © 2023